Advertisement

কুকুরের মাংশ খাওয়া, কোরিয়ান রেস্তোরাঁয় 'অমানুষ' একবেলা খেলো, A superb dinner @ a Korean Restaurant

কুকুরের মাংশ খাওয়া, কোরিয়ান রেস্তোরাঁয় 'অমানুষ' একবেলা খেলো, A superb dinner @ a Korean Restaurant প্রিয় ভাই ও বোনেরা: আমি আজো বেঁচে আছি জগৎব্যাপী ভালো শ্রেণীর অগণিত মানুষদের উদার ভালোবাসা ও স্নেহে। সেই বিশ্বাসের উপর ভিত্তি করে আমি কখনো-ই আমার কোনো ভিডিওতে 'Like দিন', Share করুন বা Subscribe করুন বলে দর্শকদের দয়া ভিক্ষা চাই না। কারণ 'বনি আমিন' চ্যানেলের উন্নতি বা ভবিষ্যৎ ভাগ্য সম্পূর্ণ নির্ভর করে পরমেশ্বর বা আল্লাহ বা ভগবানের হাতে। ইউটিউব মহাসাগরে একমাত্র 'বনি আমিন' চ্যানেল কখনো-ই কারো দয়া ভিক্ষা করে না, চায় শুধু মানুষের ভালোবাসা ও দোআ। [সাবস্ক্রাইব করুন, শেয়ার করুন এবং লাইক দিন, এই ভিক্ষা-শ্লোগান ছাড়া মহা ইউটিউব সাগর থেকে একটি ভিডিও চ্যানেল যিনি বাইর করে দিতে পারবেন তাকে নগদ USD$100 পুরস্কার দেয়া হবে।]

কেন আমি 'অমানুষ', কেনো আমি ভিন জগতের প্রাণী
--------------------------------------------------------------------------------
প্রিয় বন্ধুরা, নিজেকে সগর্বে 'অমানুষ' এবং ভিন জগতের প্রাণী বলে কেন আমি দাবি করছি যারা এটি বুঝবেন আমার বিশ্বাস তারা আমার কাছে এই 'অমানুষ' শব্দটির ব্যাখ্যা চাইবে না, আর যারা বুঝছে না এবং এর ব্যাখ্যা চাইবে, তদেরকে আমার ব্যাখ্যা সহজ বাংলাতে খুঁটে খুঁটে বুঝিয়ে বললেও তারা বুঝবে না বন্ধু। তাতে আমার সময় নষ্ট হবে বেহুদা। আমার কথা বা আমার ব্যাখ্যা শুনলে ওদের মাথার মগজ মোমের মত গোলে গোলে ওদের পেটে চলে যাবে যা ওদের জন্যে মোটেই ভালো নয়। তাতে ওদের মগজ ছোট থেকে আরো ছোট হবে এবং সে সাথে গলিত মগজ নিচে নেমে ওদের পেট বড় করে দেবে এবং 'ঐটা' আরো ছোট হয়ে যাবে। তার চে ওদেরকে আমার ব্যাখ্যা না দেয়াই শ্রেয়। আবারো বলছি বন্ধু, 'তুমি এবং তোমরা যারা আমার এই অমানুষ শব্দটির দাবী টি বুঝোনা তারা সকলেই 'মানুষ', তাদের 'হাতে ধরি, পায়েও পড়ি, প্লীজ আমি নিজের গ্রহে (তোমাদের এই হোম গ্যালাক্সিতে নয়) ফেরার আগ পর্যন্ত আমাকে এভাবে 'অমানুষ' হয়ে তোমাদের জগতে বাকি কয়টা দিন থাকতে দাও। সহস্র কোটি মানুষের মাঝে আমি নিজেকে গর্বিতভাবে 'অমানুষ' মনে করি। আল্লাহ হু আকবার।

----------------------------------------------------------------------------সতর্কবানীঃ
'শয়তানুল মাখলুকাত' (ধর্মান্ধ), অতি-দেশপ্রেমী-ধড়িবাজ ও মেধাহীন-আদমদের তাৎক্ষণিক BLOCK করা হবে।
------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------
আমার ভিডিও ব্লগে এখন থেকে আর কোনো সতর্ক বাণী নয়। ভিডিওর কমেন্ট ব্লগে শব্দ ও বানান-ভুলকারী স্বল্পশিক্ষিত (মুসলিম অথবা অমুসলিম) গালিবাজ, ধর্মীয় জঙ্গি এবং কোনো ধড়িবাজকে দেখলে সাথে-সাথে BLOCK. সুতরাং বাজে শব্দ দেয়ার আগে ধরে নেবেন যে 'বনি আমিন'এর চ্যানেলে ভিডিও দেখা এটাই আপনার শেষ। আপনি আমার মেধা ও শিক্ষাগত যোগ্যতা বা প্রজ্ঞা নিয়ে সমালোচনা করুন, আমাকে তিরস্কারের ভোঁতা ধামা দিয়ে কুচি কুচি করুন, আমি উহু টি করবো না, আমি আপনার সমালোচনায় মান বা অভিমান করবো না। তবে যদি আপনার লেখা কমেন্টে আপনার আদরের বোনকে আমার স্ত্রীর সতীন বানাতে চেষ্টা করেন অথবা আপনার মা জননীকে আমার শ্রদ্ধেয় পিতার দ্বিতীয় স্ত্রী বানাতে চান সে ক্ষেত্রে আমি ভারী রাগ করবো। কারণ আপনার কমেন্টে আপনি আমাকে ব্যাক্তিগতভাবে আক্রমণ করেছেন। এক্ষেত্রে আপনাকে কোনো সতর্কবাণী দেয়া হবে না। আপনাকে সাথে সাথে বলক (আহারে বানান) অর্থাৎ BLOCK করে দেয়া হবে। সুতরাং কমেন্ট করার আগে এটি মাথায় রাখবেন। ধন্যবাদ।

Boni Amin,Boni Amin of Australia,Boni Amin of Sydney,Bangladeshis in Sydney,Bangladeshis in Australia,Bengalis in Sydney,Bengalis in Australia,Bengalis in Saudi Arabia,Bengalis in Dubai,Bengalis in India,Bengalis in Melbourne,Bengalis in Perth,Bengalis in Brisbane,Bangladeshis in London,Bangladeshis in South Africa,Bengalis in USA,Bengalis in Malaysia,Bangladeshis in Kuala Lampur,

Post a Comment

0 Comments